Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

গুলশান পিংক সিটিতে ভোক্তা অধিকারের বিশেষ অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর গুলশান-২ এর পিংক সিটি শপিং কমপ্লেক্সে বিশেষ অভিযান চালায়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। নকল প্রসাধনী সামগ্রী ও অবৈধ পন্থায় আনা (লাগেজ পার্টির) বিভিন্ন বিদেশি পণ্যের বিরুদ্ধে এই অভিযানটি পরিচালনা করা হয়।
গতকাল রোববার বিকালে এই অভিযান চালানো হয়। অভিযানে সার্বিক তত্ত্বাবধান করন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করছেন ঢাকা বিভাগের কার্যালয় সহকারী পরিচালক আফরোজা রহমান এবং সহকারী পরিচালক আতিয়া সুলতানা।মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, রমজানের বিশেষ অভিযানের অংশ হিসেবে গুলশান পিংক সিটি শপিং কমপ্লেক্সে অভিযান পরিচালনা করা হয়েছে। এখানে বেশিরভাগ প্রতিষ্ঠানে শাড়ি, কাপড়-থ্রিপিসসহ বিভিন্ন পণ্য বিদেশি বলে বিক্রি করছে। কিন্ত আমদানিকারকের কোনো স্টিকার নেই। তথ্যও দিতে পারছে না। অর্থাৎ এটি অবৈধ পন্থায় আনা পণ্য। তিনি বলেন, নামিদামি সব ব্র্যান্ডের নামে অবৈধ নকল বিদেশি কসমেটিকস বিক্রি করছে। এসব অপরাধে কিডস ওয়ে ২০০০সহ বেশকিছু প্রতিষ্ঠানকে জরিমানা করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ