Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

রাজনৈতিক নেতাদের ফিরিয়ে দিয়েছেন সোনু নিগম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১১:০৭ এএম

দু’দিন আগেই ভারতের হবু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন শ্রোতাপ্রিয় সংগীত তারকা সোনু নিগম। লোকসভা নির্বাচনে বিরোধীদের শিবিরে ধস নামিয়ে দিয়ে বিরাট ব্যবধানে জয়ী হয়েছে বিজেপি। এই নির্বাচনে শোবিজ থেকে একাধিক তারকা প্রবেশ করেছেন রাজনীতিতে। কেউ রাজনীতিতে প্রবেশ করেই ভোটে লড়ে জিতে গিয়েছেন। কেউ হয়েছেন সাংসদ কেউ বা বিধায়ক কিংবা মন্ত্রী। কিন্তু সর্বদা সচেতন ও ঠোঁটকাটা ব্যক্তি হিসাবে পরিচিত বিখ্যাত গায়ক সোনু নিগম কী রাজনীতিতে আসতে চলেছেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনু নিগম জানান, ‘রাজনীতি নিয়ে নানা মতামত দিতে চাই কিন্তু এখন রাজনীতির ধারের কাছেও যেতে চাই না। এই মুহুর্তের পরিস্থিতিই বলে দিচ্ছে রাজনীতিতে যোগদান করা আমার উচিত হবে না। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য আমাকে বিভিন্ন দলের তরফ থেকে সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু আমি সেসব দলের নেতাদের ফিরিয়ে দিয়েছি।’
সোনু নিগম আরও বলেন, ‘গোটা দেশ নরেন্দ্র মোদীজির উপর ভরসা রেখেছেন। ভালোবাসা দেখিয়েছেন। আবারও সরকার গড়ছেন। এ জন্য আপনাকে (নরেন্দ্র মোদী) অনেক শুভেচ্ছা জানাই। ভারতবর্ষকে অনেক ধন্যবাদ জানাই। যেন আমাদের দেশে শান্তি ও সহনশীলতার সরকার গড়ে তোলেন মোদীজি।’
সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে সোনুর মন্তব্য তাকে নানা সমস্যার মধ্যে ফেললেও উচিত কথা বলতে কখনও পিছিয়ে জাননি তিনি। কখনও নামাজ পড়ার সময় মাইকের ব্যবহার আবার কখনও রূপান্তরকামীদের নিয়ে কথা বলতেও দেখা গিয়েছে এই সংগীত তারকাকে। তার ভিন্ন ধর্মী মন্তব্যের কারণে মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠতে হয়। শুধু তাই নয়, জাতির রোষের মুখেও পড়তে হয় সোনু নিগমকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ