Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১১:৩১ এএম

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। রোববার রাতে উপজেলার পান্নাত পাটিকাপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আবুল কালাম উপজেলার উত্তর জাওরানী গ্রামের শামছুল হকের ছেলে।


পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে উপজেলার পান্নাত পাটিকাপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে এতে আবুল কালাম দুই পায়ে গুলিবিদ্ধ হন। পরে পুলিশ তাকে আহত অবস্থায় গ্রেফতার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হয়ে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ