Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

জনগণের বিশ্বাসের মর্যাদা দিতে হবে -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ২:০৪ পিএম | আপডেট : ২:২৭ পিএম, ২৭ মে, ২০১৯

প্রধানমন্ত্রী শেথ হাসিনা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে বলেছেন, আপনারা নির্বাচিত জনপ্রতিনিধি। জনগণ আপনাদেরকে যে বিশ্বাস এবং আস্থা নিয়ে নির্বাচিত করেছেন তাদের সে বিশ্বাস ও আস্থার মর্যাদা দিতে হবে। কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে।

সোমবার (২৭ মে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আমরা দেশের মানুষের উন্নয়নে কাজ করছি। এদেশের মানুষ যেন ভালো থাকে, শান্তিতে থাকে সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তোলার জন্য কাজ করছি। জনপ্রতিনিধি হিসেবে আপনাদেরও দায়িত্ব-কর্তব্য রয়েছে এদেশকে সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার। কাজের মাধ্যমে আপনারা সরকারের সুনাম বৃদ্ধি করবেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। এগুলোর বিরুদ্ধে অবস্থান নিয়ে কাজ করবেন। দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না। দুর্নীতি করলে কেউ ছাড় পাবে না।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৭ মে, ২০১৯, ৩:৩৫ পিএম says : 1
    মাননীয় প্রধান মন্ত্রীর গতিশীল নেতৃত্বে উন্নয়ন অগ্রগতিতে দক্ষিণ এশিয়াই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশের গড়তে কঠোর পরিশ্রমপূর্ণ কাজ করে। আজ লৌহ মানবী। মানবতার মহান আদশ্যে লক্ষ লক্ষ আশ্রয় হীন দিশেহারা ক্ষতবীক্ষত রক্তাক্ত মায়ানমার জনসাধারণ কে মাতৃত্বের স্নেহে আশ্রয় দিয়েছেন বলেই। বিশ্ব দরবারে মানবতার মা নামে সম্মানিত হলেন। আমরা দেশের মানুষ গৌরবময় সম্মানের অধিকারী হলাম। বঙ্গবন্ধুর ক্ষুদা দারিদ্র্য মুক্ত দেশ গড়তে দূর্নীতি মুক্ত সমাজ প্রতিষ্ঠা করে আগামী উন্নয়ন শীল দেশের কাতারে নিয়ে যেতে পারবেন একমাত্র বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ সন্তান মা জননী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। পবিত্র রমজানের রহমত মাগফিরাত নাজাত সময়ে আল্লাহ তায়ালার দরবারে আপনার সুস্বাস্হ কামনায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ