Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

রাউজানে ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ পাঁচ দিনে ধর্ষক গ্রেফতার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৫:০১ পিএম

ঘটনার ৫ দিন পর অবশেষে রাউজানের আট বছর বয়সী ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন মামলার আসামী সবুজ বৈদ্য (২৫) কে আটক করেছে পুলিশ। আটকৃত সবুজ বৈদ্য উপজেলার বাগোয়ান ইউনিয়নের গশ্চি বৈদ্য বাড়ীর সম্ভু বৈদ্যর ছেলে।জানাগেছে, গশ্চি ব্রক্ষম দাশ পাড়া এলাকায় স্কুলে যাওয়ার সময় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠে সবুজ বৈদ্যর বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে রোববার রাতে অভিযুক্ত সবুজ বৈদ্যকে গ্রেপ্তার করে পুলিশ।
থানার সেকেন্ড অফিসার জানান, ধর্ষক সবুজ বৈদ্য তার বড় ভাইকে দিয়ে মামলা নিষ্পত্তি করার কথা বলে কৌশলে নোয়াপাড়া পথেরহাট ডেকে আনা হয়। রোববার রাত ১১টার দিকে সে পথেরহাটে আসলে সেখান থেকে তাকে গেস্খপ্তার করে নিয়ে আসেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মধুসুদন নাথ ও নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ শেখ জাবেদ মিয়া।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মধূসুদন নাথ জানান, ধর্ষিতা শিশুর ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিমের মা বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করেছেন। ধর্ষককে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবু ভূপেষ বড়ুয়ায় জানান, বিশেষ সহযোগীতায় মূমুর্ষ অবস্থায় একটি স্থানীয় মেডিকেলে ভর্তি করা হয় শিশুটিকে।
এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। ধর্ষক সবুজ বৈদ্যকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ওঠে অসংখ্য স্টাটাসে। অনেকে ধর্ষকের ছবি দিয়ে তাকে ধরিয়ে দেয়ার আহবানও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ