Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বোন ইয়াবাসহ আটক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৬:০০ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোহেল রানার বড় বোন ও আরও দুইজনকে ২১টি ইয়াবাসহ আটক করেছে পুলিশ। 


রোববার রাত সাড়ে ১০টার দিকে রাণীশংকৈল পৌর এলাকার পূর্ব ভা-ারা শ্মশানপাড়া এলাকার এক বাড়ি থেকে তাদের আটক করা হয় বলে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান।

আটককৃতরা হলেন- পূর্ব ভা-ারা শ্মশানপাড়া এলাকার শাহ আলমের মেয়ে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানার বড় বোন লাভলী আক্তার (৩০)

আটক অন্য দুইজন সহদর গ্রামের তাহেরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩০), একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে জুয়েল রানা (৩২)।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মোবাইলে বলেন, লাভলী আমার বড় বোন। সে আমাদের পরিবারের অবাধ্য সন্তান।

ওসি আব্দুল মান্নান বলেন, লাভলী আক্তার দীর্ঘদিন ধরে রাণীশংকৈল পৌর এলাকায় মাদক কেনাবেচায় জড়িত বলে তথ্য রয়েছে পুলিশের কাছে। রোববার রাতে লাভলীর বাড়িতে ইয়াবা বিক্রির খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। ওই সময় ২১টি ইয়াবাসহ হাতেনাতে তিনজনকে ধরা হয়।”

লাভলীর বিরুদ্ধে আগেও মাদক আইনের একাধিক মামলা রয়েছে জানিয়ে ওসি আব্দুল মান্নান সোমবার দুপুরে এ প্রতিবেদককে বলেন, রোববার রাতের ঘটনায় গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে আরও দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে সোমবার ওই তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ