Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বাইকে চড়ছে গরু, ভিডিয়ো ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৬:২১ পিএম

পোষ্য কুকুর বা বিড়ালকে সাইকেল বা বাইকে চড়িয়ে অনেকেই ঘুরতে বের হন। এ দৃশ্য দেখতে আমরা অভ্যস্ত। কিন্তু বাইকে গরুর মতো বড় সড় প্রাণীকে বসিয়ে ঘুরে বেড়ানো চাট্টিখানি কথা নয়। এ দৃশ্য বোধহয় সত্যিই বিরল। আর সে জন্যই গরুকে বাইকে বসিয়ে রাস্তা দিয়ে ঘুরে বেড়ানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাইক চালাচ্ছেন এক ব্যক্তি। আর বাইকের সামনের অংশে বসে আছে একটি গরু। গরুটির গায়ে চাদর জড়ানো। গরুকে চাপিয়ে ওই ব্যক্তি যখন রাস্তা দিয়ে যাচ্ছে তখন তার পাশ দিয়ে বাইক নিয়ে যাওয়া দু’জন এই দৃশ্যকে ক্যামেরা বন্দি করেছেন।

বাইকে গরুকে চড়িয়ে ঘুরতে নিয়ে যাওয়ার ঘটনাটি পাকিস্তানের। আর গরুকে বাইকে চাপিয়ে ঘোরানোর জন্য ওই ব্যক্তির প্রশংসা করেছেন অনেকে। শুধু প্রশংসা নয়, গরুকে বাইকে চাপানোর জন্য সমালোচনাও শুনতে হয়েছে ওই ব্যক্তিকে। অনেকেরই অভিযোগ এই ভাবে গরুকে নিয়ে ঘুরে পশু সুরক্ষা আইন ভঙ্গ করেছেন ওই ব্যক্তি। তবে প্রতিক্রিয়া যাই হোক না কেন। গরুর বাইকে চড়ার ভিডিয়ো কিন্তু সোশ্যাল মিডিয়ায় পুরো হিট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরু

১৮ জানুয়ারি, ২০১৯
১৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ