Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

রায়গঞ্জে মুরগির খামারে সন্ত্রাসী হামলা, শতাধিক মুরগির মৃত্যু

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৭:২০ পিএম

পূর্ব শক্রতার জেরে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার একটি মুরগির খামারে সন্ত্রাসীরা দফায় দফায় হামলা চালিয়ে শতাধিক মুরগি মেরে ফেলেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় খামার মালিক ও তার ছেলে গুরুতর আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ও সোমবার ভোরে উপজেলার ব্রক্ষ্মগাছা ইউনিয়নের কালিয়াবিল গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, পূর্ব শত্রুতার জেরে রবিবার রাতে কালিয়াবিল গ্রামের মুরগির খামারী হায়দার আলীর সাথে একই গ্রামের হাবিবুর রহমানের কথা কাটাকাটি হয়। পরে হাবিবুরের সাথে আবু বক্কার(৫৩), আব্দুল লতিফ (৪৫), ইব্রাহিম হোসেন (২৫), রোজেন আলী (৩০) ও রবিন আলী (১৮) সংঘবদ্ধ হয়ে রাতেই ওই খামারে গিয়ে হামলা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং অর্ধশতাধিক মুরগি মেরে ফেলে। এ ঘটনার পর রাতেই হায়দার আলী বিষয়টি থানাকে অবহিত করলে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে সোমবার ভোরে আবারো খামারে হামলা চালায় এবং আরো অর্ধশতাধিক মুরগি মেরে ফেলে। এসময় বাঁধা দিতে গেলে হামলাকারীরা খামার মালিক হায়দার আলী (৫০) ও তার ছেলে উজ্জল হোসেনকে (২২) ব্যাপক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।
ব্রক্ষ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার লিটন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনায়েন টিটু বলেন, হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা।
রায়গঞ্জ থানার ওসি পিএন সরকার বলেন, এখনও এব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন