Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৭:২৪ পিএম

ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমান আদালত সোমবার নেত্রকোনায় অভিযান পরিচালনা করে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা এবং ভেজাল পণ্য ধ্বংস করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সারা দেশে ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার জেলা প্রশাসনের নির্দেশে ভ্রাম্যমান আদালত জেলা শহরের জয়ের বাজারে অভিযান পরিচালনা করেন। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাইজুল ওয়াসিম নাহাত ও মোঃ ইমরানুজ্জামান। অভিযান পরিচালনা কালে বিভিন্ন প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশ, পন্যের মোড়ক ব্যবহার না করা, স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ মিশ্রিত পন্য বিক্রি, পন্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ধারা অনুযায়ী এ জরিমানা প্রদান এবং দুইটি প্রতিষ্ঠান থেকে মানহীন ১ শত ২ কেজি এসিআই লবন জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ