Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

ফুরিয়ে গেছে বাংলাদেশের উদ্বোধনী ম্যাচের টিকেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৭:৪৯ পিএম

বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ খেলবে আগামী ২ জুন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাশরাফি বিন মুর্তজার দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের কেনিংটন ওভালে। প্রতি ম্যাচের মত এই ম্যাচের টিকেটও অগ্রিম বিক্রি করেছিল আইসিসি। তবে ম্যাচটির সব টিকেট ইতোমধ্যে ফুরিয়ে গেছে বলে জানা গেছে। ম্যাচের এখনো ৬ দিন বাকি থাকলেও এখনই প্রায় সব টিকেট কিনে নিয়েছেন বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার সমর্থকরা।

লন্ডনের কেনিংটন ওভালের দর্শক ধারণক্ষমতা সাড়ে ২৪ হাজার। বিভিন্ন গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, এই ধারণক্ষমতার মাত্র ১১৬টি টিকেট বাকি রয়েছে, বাকি সবগুলোই ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। টিকেট ক্রয়ের দিক থেকে এগিয়ে বাংলাদেশি সমর্থকরাই। দেশের সিলেট অঞ্চলের বিশাল জনগোষ্ঠী লন্ডনে প্রবাসী হিসেবে অবস্থান করছেন। জাতীয় দলের ম্যাচ পেয়ে তারা তাই স্বভাবতই বসে ছিলেন না। রীতিমত হুমড়ি খেয়ে পড়েছিলেন টিকেটের জন্য। সবচেয়ে অবাক করা ব্যাপার- ম্যাচের দুই প্রতিপক্ষ বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার সমর্থকদের পাশাপাশি স্বাগতিক দেশ ইংল্যান্ডের প্রচুর দর্শকও ঐ ম্যাচের টিকেট ক্রয় করেছেন। 

সর্বশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক দেশও ছিল ইংল্যান্ড। ঐ আসরে বাংলাদেশের ম্যাচগুলোতে গ্যালারিতে ছিল প্রচুর টাইগার ভক্তের সমাগম। এবার আবারো ইংল্যান্ডে খেলা বলে বাংলাদেশ প্রচুর দর্শক সমর্থনের প্রত্যাশা করতেই পারে। কে জানে, লন্ডনের কেনিংটন ওভালে দর্শক সমর্থনের দিক থেকে নিজেদের প্রথম ম্যাচ হয়ত হয়ে উঠতে পারে মিরপুরের মত!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ