Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রযুক্তিভিত্তিক স্বাস্থ্যসেবা উদ্যোগর সাথে পেপারফ্লাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৯:২২ পিএম

প্রযুক্তিভিত্তিক স্বাস্থ্যসেবা উদ্যোগ জিয়ন বাংলাদেশের পন্যকে দেশের প্রান্তিক পর্যায়ে পৌছাতে কাজ করবে প্রযুক্তিখাতের বিলিকন প্রতিষ্ঠান পেপারফ্লাই। সম্প্রতি এক চুক্তির আওতায় দেশের প্রত্যন্ত অঞ্চলের বিপণীতে পেপারফ্লাইয়ের বিস্তৃত বিপণনকাঠামোর মাধ্যমে জীবনরক্ষাকারী ওষুধ পৌছে যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি। প্রাথমিকভাবে শেরপুর জেলায় পরীক্ষামূলক কার্যক্রম শুরু হবে।

প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন জিয়ন বাংলাদেশের প্রধান নির্বাহী রূবায়েত খান এবং পেপারফ্লাইয়ের বিপনণ বিভাগের প্রধান রাহাত আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জিয়নের ইম্প্যাক্ট ডিরেক্টর কেট ফেনিমোর, পেপারফ্লাইয়ের পরিচলন বিভাগের প্রধান রাজিবুল ইসলাম এবং মহাব্যবস্থাপক ইশতিয়াক আহসান।

কর্মকর্তারা বলছেন, দেশের প্রান্তিক পর্যায়ে অনেক জীবনরক্ষাকারী ওষুধ পাওয়া যায় না বলে অনেক মানুষ সঠিক স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছেন। সামাজিক ব্যাবসায় প্রতিষ্ঠান হিসেবে জীবনরক্ষাকারী ওষুধকে প্রযুক্তির মাধ্যমে সবার কাছে নিয়ে যাওয়ার কাজ করছে জিয়ন। পাশাপাশি পেপারফ্লাইয়ের ইউনিয়ন পর্যায় পর্যন্ত সেবাকাঠামো রয়েছে যে জিয়নের সেবা পন্যকে সাধারন মানুষের দোরগোড়ায় নিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যসেবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ