Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজালালে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইয়াবাসহ মোকছেদুল হাওলাদার (২৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৪০৩ পিস ইয়াবা ট্যাবলে উদ্ধার করা হয়। গতকাল সোমবার ভোর ৩টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, ভোর ৩টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে আটক করা হয়। পরে তার ব্যাগে তল্লাশি করে ৩ হাজার ৪০৩ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য সাড়ে ১৬ লাখ টাকা। আটক মোকছেদ পটুয়াখালির কলাপাড়া উপজেলার টিয়াখালী গ্রামের ফোরকান হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ