Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জি বাংলার ‘সারেগামাপা’ চ্যাম্পিয়ন ধর্ষণের অভিযোগে গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১:০০ পিএম

ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী। ধর্ষণের মামলা দায়েরের পর রেবাববার তাকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ।

এরপর সোমবার তাকে শিয়ালদহ আদালতে তোলা হয়। সৌম্যকে পুলিশের হেফাজতেই রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই গায়কের মা ও মামার বিরুদ্ধেও মামলা করেছেন সেই তরুণী। পালিয়ে বেড়াচ্ছেন তানা। গ্রেফতারের জন্য পুলিশ খুঁজছে তাদের।

তরুণীর অভিযোগ, তাকে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের চেষ্টা করেছিলেন সৌম্য। জানা গেছে, রবীন্দ্রসংগীত নিয়ে পড়াশোনার করার সূত্রেই গত বছর নভেম্বরে আলাপ সৌম্য এবং ওই ছাত্রীর। বন্ধুত্ব গাঢ় হওয়ায় সৌম্যর মা তাকে একদিন নিমন্ত্রণ করেন। খাওয়া-দাওয়ার পর ছাত্রীকে নিয়ে সৌম্য নিজের ঘরে নিয়ে গিয়ে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য অবস্থায় ছাত্রীকে ধর্ষণ করে গায়ক। এমনকী, আপত্তিকর ছবি তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকির অভিযোগও ওঠে সৌম্যর বিরুদ্ধে।

প্রসঙ্গত, ২০১৫ সালে সারেগামাপা-চ্যম্পিয়ন হওয়ার পরপরই প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি বাংলা

১০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ