Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

নাটোরের গুরুদাসপুরে মাদক বিক্রেতাদের জ্ঞাতার্থে ওসির বিলবোর্ড

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ২:৫৮ পিএম

“অপকর্ম রোধে অপকর্মের ব্যবহার, মাদক বিক্রেতার বাড়ি হোক গণ শৌচাগার” এই শ্লোগান লিখে নাটোরের গুরুদাসপুর উপজেলার প্রত্যন্ত এলাকাসহ পথে প্রান্তরে বিল বোর্ড করে টাঙ্গিয়েছেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম। এ বছরই গুরুদাসপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন মো. মোজাহারুল ইসলাম। তাঁর যোগদানের পর থেকেই মাদক, সন্ত্রাস, জঙ্গী, জুয়া, বাল্য বিবাহসহ সমাজের সকল অপরাধ সাহসীকতার সাথে দমন করে যাচ্ছেন। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনাই তাঁর কাজ বলে তিনি মনে করেন।
তিনি বলেছেন, গুরুদাসপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গীবাদদের কোন ঠাঁই হবেনা। মাদক বিক্রেতা এবং অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। তাকে কোন ছাড় দেওয়া হবে না। নাটোর জেলা পুলিশ সুপার স্যারের কঠোর নির্দেশে আমি উপজেলার বিভিন্ন এলাকাসহ পথে প্রান্তরে বিলবোর্ড লাগিয়েছি। তিনি আরও বলেন, গুরুদাসপুর উপজেলায় মাদক বিক্রেতা নেই বললেই চলে। তারপরও তাদের জ্ঞ্যাতার্থে এই বিলবোর্ড লাগানো। অন্যায়ের বিপক্ষে আমরা সব সময় তৎপর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিলবোর্ড

১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ