Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুলভ গৃহ ঋণ সুবিধায় আইপিডিসি ও বিএসআরএম-এর ইদ স্পেশাল অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৪:৩৯ পিএম

দেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং দেশের শীর্ষ স্থানীয় স্টীল ম্যানুফেকচারিং কো¤পানি বিএসআরএম দেশব্যাপী ভালো বাসা হোম লোনের প্রচারণার লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি বন্দরনগরীর আগ্রাবাদে অবস্থিত আইপিডিসি’র চট্টগ্রাম শাখা অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তির আওতায়, বিএসআরএম-এর গ্রাহকরা বিএসআরএম-এর পণ্য ক্রয়ে বিশেষ ছাড় এবং আইপিডিসি থেকে ঋণ নেওয়ার ক্ষেত্রে সুদের হারে ছাড় উপভোগ করতে পারবেন। বিএসআরএম-এর ম্যানেজিং ডিরেক্টর আমীর আলী হুসেইন এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম সমঝোতা স্মারক চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর পক্ষ থেকে ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ; ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস; হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস; হেড অব অ্যাফর্ডেবল হোম লোন অমিত কান্তি সরকার; ব্রাঞ্চ ম্যানেজার অনির্বাণ সরকার এবং বিএসআরএম-এর পক্ষ থেকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তপন সেন গুপ্ত; জেনারেল ম্যানেজার ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শেখর রঞ্জন কর; হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন চৌধুরী; হেড অব চ্যানেল ডেভেলপমেন্ট রুনি রহমান; হেড অব সেলস মুহাম্মদ মেহদী হাসান চৌধুরীসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএসআরএম-এর ম্যানেজিং ডিরেক্টর আমীর আলী হুসেইন বলেন, মেগাসিটিগুলোতে আইপিডিসি তার ক্ষমতা সম্প্রসারণের লক্ষ্যে যে উদ্যোগ নিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। এই কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে জনস্বার্থ সংশ্লিষ্ট কাজে সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত।

চুক্তি প্রসঙ্গে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি তার স্ট্র্যাটেজিক ভিতের উপর শক্তিশালী অবস্থান তৈরি করেছে এবং আমাদের দৃঢ় বিশ্বাস, এই উদ্যোগে দেশের অন্যতম স্টীল ম্যানুফেকচারিং কো¤পানির সহযোগিতার মাধ্যমে মেগাসিটিগুলোতে সুলভে গৃহ ঋণ সুবিধা পৌঁছে দেওয়ার লক্ষ্য পূরণে আমরা সক্ষম হব।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ