Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বেনাপোল পৌর আওয়ামী লীগের কার্যালয়ে চুরি ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৪:৫১ পিএম

বেনাপোল পৌর আওয়ামী লীগের কার্যালয়ে চুরি ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির ফ্রেমও ভাংচুর করে। চুরি করে নিয়ে যায় কার্যালয়ের কম্পিউটার সেট।
সোমবার রাত ২ টার দিকে বেনাপোল ইউনিয়ন পরিষদের পাশে ফারুক সুপার মার্কেটের ২য় তলায় পৌর আওয়ামী লীগের অফিসে এই হামলা, চুরি ও ভাংচুরের ঘটনা ঘটে।

বেনাপোল পৌর যুবলীগের আহ্বায়ক সুকুমার দেবনাথ জানান, সোমবার রাত ২ টার দিকে একদল দুর্বৃত্ত বেনাপোল বাজারে অবস্থিত পৌর আ.লীগ অফিসের ২য় তালার গেট ভেঙ্গে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি, চেয়ার, টেবিল ভাংচুর করে এবং ৩ টি কম্পিউটার চুরি করে নিয়ে যায়। দুর্বৃত্তরা এসময় অফিসের সাইন বোর্ডও ভাংচুর করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু-সালেহ মাসুদ করিম বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা পৌর আওয়ামীলীগের অফিসে ভাংচুর করে পালিয়ে যায়। ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ দিলে তদšত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের নাভারণ সার্কেলের এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পৌর সভার মেয়র ও যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ