Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

নওগাঁর রাণীনগরে পাঁচ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে উত্তেজিত জনতার হামলা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৬:৩৫ পিএম

নওগাঁর রাণীনগরে ৫ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে গ্রামের উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে বাড়ী-ঘরে হামলা চালিয়েছে বলে জানা গেছে । ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কুজাইল হিন্দুপাড়া গ্রামে।
স্থানীয় ও শিশুর পারিবারিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কুজাইল হিন্দুপাড়া গ্রামের মৃত খগেন্দ্রনাথের ছেলে ডাবলু (২৮) প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) কে একটি বাঁশঝাড়ের পার্শ্বে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশুর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ডাবলু পালিয়ে যায় । এরপর গ্রামের উত্তেজিন জনতা ডাবলুকে ধরতে তার বাড়ীতে যায়। এসময় প্রাণ ভয়ে ডাবলুর বোন,ভ াইয়েরা গ্রামের বিকাশচন্দ্র নামের এক প্রতিবেশির বাড়ীতে আশ্রয় নেয়। এসময় লোকজন বিকাশ চন্দ্রের বাড়ী ঘেড়াও করে বাড়ীতে হামলা চালায়। এঘটনাটি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে বিকাশ চন্দ্র জানান, কোন অপরাধ ছাড়াই গ্রামের কতিপয় লোকজন ঈর্শানিত হয়ে আমার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও বোন, ভাতিজিসহ পরিবারের লোকজনকে মারপিট করেছে ।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের চেষ্টা

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন