Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিরল জমি-জমা সংক্রান্ত মারপিটে ১ ব্যক্তির মৃত্যু

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৮:৪৮ পিএম

দিনাজপুরের বিরলে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে মারপিটে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যাক্তি উপজেলার শহরগ্রাম ইউপি’র নুরু মোহাম্মদের পুত্র মনিরুল ইসলাম মনির (৫০)। মঙ্গলবার সকাল সোয়া ১১ টার দিকে সে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায় মারা যায়। মৃত ব্যাক্তির ময়না তদন্ত শেষে লাশ সন্ধ্যায় তার নিজ বাড়ী ওকড়া গ্রামে পৌঁচেছে। রাতেই তার দাফন কার্য সম্পন্ন করা হবে বলে মৃত ব্যাক্তির পরিবারের লোকজন জানিয়েছেন।
জানাগেছে, গত ৩ মে/১৯ শুক্রবার বিকাল ৫ টার দিকে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের হাসান আলীর পুত্র মঞ্জুরুল ইসলাম (২৮) মনিরুল ইসলাম মনির কে বেদম প্রহার করে। এসময় মারপিটের কারনে মনিরের মেরুদন্ডের হাঁড় ভেঙ্গে গেলে তাকে থাথে সাথে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসূল বিষয়টি নিশ্চিত করে মঙ্গলাবার রাত ৮টার দিকে জানান, ঘটনার পর মনিরুল ইসলাম মনিরের পুত্র শহিদুল ইসলাম বাদী হয়ে বিরল থানার একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এএসআই আনোয়ার হোসেন অভিযোগটির তদন্ত করে সততা পেয়েছেন আমাকে জানিয়েছেন। তবে মনিরুল ইসলাম মনির মারা যাওয়ার পর কেউ মামলা দিতে আসে নাই। মামলা দিতে আসলে সংশ্লিষ্ঠ ধারায় মামলা রুজু করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অভিযোগের তদন্তকারী অফিসার এএসআই আনোয়ার হোসেন জানান, আমি অভিযোগটির সততা পেয়েছি। বাদীকে বার বার মামলা করার জন্য থানায় আসতে বলেছিলাম। তিনি (শহিদুল) মামলা করতে আসেন নাই। অভিযোগকারী মৃত ব্যাক্তির পুত্র শহিদুল ইসলাম পিতার মৃত্যুতে শোকাহত থাকার কারণে তিনি এ ব্যাপারে কথা বলতে রাজি হন নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ