Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মেয়াদ তিন বছর বাড়লো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১:৫৮ এএম

প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে ইহসানুল করিমের চুক্তির মেয়াদ আবারও তিন বছর বাড়ানো হয়েছে। গতকাল এ সংক্রান্ত আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব দিলসাদ বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, সচিব পদমর্যাদায় প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্ব থাকা ইহসানুল করিমের চুক্তির মেয়াদ আগামী ১৮ জুন থেকে পরবর্তী তিন বছরের জন্য বাড়ানো হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, নিয়োগের মেয়াদ বৃদ্ধির ক্ষেত্রে পূর্বের চুক্তিপত্রের শর্তাবলি অপরিবর্তিত রেখে পুনরায় সরকারের সঙ্গে চুক্তিপত্র সম্পাদন করতে হবে। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। এর আগে ২০১৫ সালের ১৫ জুন ইহসানুল করিমকে এক বছরের জন্য প্রধানমন্ত্রীর প্রেস সচিব নিয়োগ দেওয়া হয়। ২০১৬ সালের ১৬ জুন তার চুক্তির মেয়াদ তিন বছর বাড়ানো হয়।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিয়োগ পাওয়ার আগে ইহসানুল করিম প্রেসিডেন্টের প্রেস সচিব এবং বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদকের দায়িত্বে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ