Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশুকন্যাকে হত্যা করে মায়ের আত্মহত্যা

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ জলিল সরকার : পার্বতীপুরের পল্লিতে মা ও মেয়ে একই সাথে মৃত্যু হওয়ায় গ্রামবাসীদের মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে পার্বতীপুর উপজেলায়। পার্বতীপুরে মোনালিসা (৪) নামে এক শিশু কন্যাকে হত্যা করে মা লাইলি বেগম (২৫) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
গত শনিবার (২৮ মে) বিকেলে পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পূর্ব ঢাকুলা কাপাশিকোপা গ্রামে এ ঘটনা ঘটে। লাইলি ওই গ্রামের লিখনের স্ত্রী এবং ৮ মাসের অন্তঃসত্ত¡া ছিলেন।
প্রতিবেশীরা জানায়, লাইলার স্বামী লিখনের দু’টি কিডনিই নষ্ট হয়ে বেশ কিছুদিন থেকে বিছানায়। লিখনের মা আমেনা বেগম নিজের একটি কিডনি ছেলেকে দেওয়ার সিদ্ধান্ত নেন। শনিবার সকালে লিখনকে নিয়ে বাবা মোতালেব হোসেন ও মা আমেনা বেগম রংপুর জেলার শ্যামপুরে এক পীর সাহেবের কাছে দোয়া নিতে যায়। এ সুযোগে লাইলি তার ঘরের দরজা ভেতর থেকে লাগিয়ে দিয়ে ঘরের আঁড়ার (বর্গা) সঙ্গে প্রথমে রশিতে ঝুলিয়ে শিশুটিকে হত্যা করে। এরপর একই বর্গায় রশিতে ঝুলে নিজে আত্মহত্যা করে। পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, বিকেল ৩টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকন্যাকে হত্যা করে মায়ের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ