Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রবি’র মাই স্পোর্টসে বিশ্বকাপ ক্রিকেটের লাইভ স্ট্রিমিং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৪:০৬ পিএম

আসন্ন বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের ৪৮টি ম্যাচের সবগুলোরই লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করবে রবি’র ডিজিটাল স্পোর্টস এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম মাই স্পোর্টস। এসএমএস, ওয়াপ, আইভিআর ও অ্যাপ- ভিত্তিক (অ্যান্ড্রয়েড ও আইওএস) ডিজিটাল স্পোর্টস এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হচ্ছে মাই স্পোর্টস। গ্রাহকরা এই চ্যানেলগুলোর যেকোনটি ব্যবহার করে সেবাটি উপভোগ করতে পারবেন। তবে চার্জ মাত্র একবারই গ্রহণ করা হবে। গ্রাহকরা দৈনিক অথবা পাঁচ দিনের প্যাক সাবস্ক্রাইব করতে পারবেন। ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক প্যাকের মূল্য ২ টাকা ৪৪ পয়সা এবং পাঁচ দিনের প্যাকের মূল্য ৬ টাকা ০৯ পয়সা। ডেটা চার্জ ছাড়া মাই স্পোর্টসের কোন কনটেন্টের জন্য বাড়তি কোন চার্জ প্রদান করতে হবে না।

দৈনিক প্যাকের জন্য স্টার্ট এসপি (START SP) এবং পাঁচ দিনের প্যাকের জন্য স্টার্ট এসপিডব্লিউ (START SPW) লিখে ২২২২২ নম্বরে পাঠিয়ে সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা http://bit.ly/MySportsApp ও আইওএস ব্যবহারকারীরা https://apple.co/2KrzfkI লিঙ্কটি থেকে মাই স্পোর্টস অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।



 

Show all comments
  • মুহাম্মাদ সিফাত ২৯ মে, ২০১৯, ৯:৪৭ পিএম says : 0
    প্লে স্টোর থেকে Bdcast নামক সফটওয়্যারটি ডাউনলোড করে নিলে ডেটা চার্জ ছাড়া, অর্থাৎ রবির মতো কোনো সাবক্রিপশন চার্জ এর খরচ নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন