Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে ৬টি ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট ৮ জুলাই

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৫:২৫ পিএম

ময়মনসিংহ সদর উপজেলার মেয়াদ উত্তীর্ণ ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। গত রবিবার স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০এর বিধি ১০ অনুযায়ী উক্ত তফসিল ঘোষণা করেন। 

ঘোষিত তফসিল অনুসারে আগামী ১২ জুন ২০১৯ইং বুধবার রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, ১৪ জুন শুক্রবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ দিন, ২১শে জুন শুক্রবার প্রার্থিতা প্রত্যাহার ও ৮ই জুলাই সোমবার ভোট গ্রহণের দিন তারিখ নির্ধারণ করে উক্ত তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন
প্রসঙ্গত, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সীমানা নির্ধারণ নিয়ে জটিলতা থাকার কারণে ময়মনসিংহ সদরের চর ঈশ্বরদীয়া, চর নিলক্ষীয়া, সিরতা, ভাবখালী ও দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ আসনের সদস্য পদে নির্বাচন না হওয়ায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম মেয়াদ উত্তীর্ন ভাবে চলে আসছে দীর্ঘদিন যাবৎ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন