Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বার্জার পেইন্টসের স্বতন্ত্র পরিচালক হলেন পারভিন মাহমুদ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৭:২৫ পিএম

স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটি সদস্য হিসেবে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডে যোগদান করেছেন পারভিন মাহমুদ, এফসিএ। সফল ক্যারিয়ারে পারভিন মাহমুদ ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের প্রথম নারী প্রেসিডেন্ট এবং এ প্রতিষ্ঠানের কাউন্সিল সদস্য হিসেবে তিন মেয়াদে দায়িত্ব পালন করেন। দীর্ঘ কর্মজীবনে তিনি ব্র্যাক, অ্যাকশন এইড, সিপিডি, পিকেএসএফ, মাইডাস, ইউসেপ, ঘাসফুল, গ্রামীণফোন, লিন্ডে বাংলাদেশ, শাশা ডেনিম সহ বহু প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেন। নারীর ক্ষমতায়নে অবদানের জন্য ২০০৬ সালে বেগম রোকেয়া পদক অর্জন করেন পারভিন মাহমুদ। তিনি গ্রামীন টেলিকম ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। হিসাব পেশাজীবী এবং বিভিন্নখাতের প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদে তার দুই দশকেরও বেশি সমৃদ্ধ কর্মজীবন বার্জার পেইন্টসকে আরো এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, স্বনামধন্য ব্যাংকার আনিস এ খান এবং অভিজ্ঞ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মাসুদ খান বার্জার পেইন্টসের অন্য দু’জন স্বতন্ত্র পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন