Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

‘পিএম নরেন্দ্র মোদি’র আয় চলনসই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

গত শুক্রবার ‘পিএম নরেন্দ্র মোদি’, ‘ইন্ডিয়া’স মোস্ট ওয়ান্টেড’ এবং ‘ইয়ে হ্যায় ইন্ডিয়া’ ফিল্ম তিনটি মুক্তি পেয়েছে। যেমন ধারণা করা হয়েছিল তেমনই হয়েছে প্রথম দুটি ফিল্মই যা আয় করতে পেরেছে, তবে তাও যে খুব আশাব্যঞ্জক তা নয়। এই দুটির মধ্যে প্রথমটি কিছুটা আয়ে এগিয়ে থাকলেও পরেরটি প্রশংসা পাচ্ছে প্রচুর। ভারতের সা¤প্রতিক নির্বাচনকে প্রভাবিত করতে পারে এমন সম্ভাবনার কারণে ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি বিলম্বিত হয়ে গত শুক্রবার মুক্তি পায়। যেমন আশা করা হয়েছিল সেভাবে প্রথম দিন দর্শক টানতে পারেনি ফিল্মটি। তবে হতাশারও কিছু নেই। ওমাঙ কুমার পরিচালিত বায়োগ্রাফিকাল ড্রামা ‘পিএম নরেন্দ্র মোদি’তে অভিনয় করেছেন বিবেক ওবেরয়, বরখা বিশ্ট সেনগুপ্ত, জারিনা ওয়াহাব, মনোজ জোশি, বোমান ইরানি, দর্শন কুমার, প্রশান্ত নারায়ণ, আকশাত সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত এবং যতিন কার্যেকার। প্রথম দিন ফিল্মটি আয় করেছে ২.৮৮ কোটি রুপি। শনিবার স্বাভাবিক ধারার ব্যতিক্রমে আয় বেড়েছে ৩.৭৬ কোটি রুপিতে। রবিবারের ৫.১২ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ১১.৭৬ কোটি রুপি। সোমবারের আয় ১.৮৫ কোটি রুপি। দর্শক ও সমালোচক চলচ্চিত্রটিকে গড় মত দিয়েছে। ইন্ডিয়ান মুজাহিদিন জঙ্গি ইয়াসিন ভতকল পাকড়াওয়ের বাস্তব ঘটনা অবলম্বনে থ্রিলার ফিল্ম ‘ইন্ডিয়া’স মোস্ট ওয়ান্টেড’ পরিচালনা করেছেন রাজকুমার গুপ্ত। ফিল্মটিতে অভিনয় করেছেন অর্জুন কাপুর, অমৃতা পুরি, রাজেশ শর্মা, প্রশান্ত আলেকজান্ডার, শান্তিলাল মুখার্জি, দেবেন্দ্র মিশ্র, আসিফ খান এবং সুদেব নায়ার। প্রথম দিন আয় করেছে ২.১ কোটি রুপি। শনিবার ও রবিবারের ৩.০৩ কোটি রুপি এবং ৩.৫৩ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ৮.৬৬ কোটি রুপি। সমালোচক ও সচেতন দর্শক ফিল্মটিকে অনুকূল মত দিয়েছে। লোম হর্ষ পরিচালিত এবং অন্তরা ব্যানার্জি, ডিয়ানা উপ্পাল এবং গেবি ছাহাল অভিনীত ড্রামা ফিল্ম ‘ইয়ে হ্যায় ইন্ডিয়া’ প্রশংসিত হলেও দর্শক টানতে পারেনি। ‘দে দে পেয়ার দে’র সর্বশেষ আয় ৬৬ কোটি রুপি।



 

Show all comments
  • Alok Saha ৩০ মে, ২০১৯, ২:২১ এএম says : 0
    ভারতীয় ,,আমার সমস্ত বাংলাদেশি বন্ধুদের কাছে বিনীত নিবেদন যে প্লিজ আপনারা একবার পিএম নরেন্দ্র মোদির জীবন কাহিনী ফিল্ম টা একবার দেখে নেবেন, তাহলেই বুঝতে পারবেন মানুষটা কি ধরনের গণতন্ত্রের প্রকৃত নায়ক!?
    Total Reply(0) Reply
  • Aniket Mitro ৩০ মে, ২০১৯, ২:২১ এএম says : 0
    Oops!!! His killing mission in Gujrat and in all over in India avoided cunningly.
    Total Reply(0) Reply
  • Debasish D Gupta ৩০ মে, ২০১৯, ২:২১ এএম says : 0
    আজ মোদী সুনামিতে ভারতীয় সব রাজনৈতিক দল তছনছ হয়ে গেলো আর কাল মোদি সিনেমা ঝড় হয়ে বাকি সব সিনেমাহল লন্ডভন্ড করে দিবে।
    Total Reply(0) Reply
  • Mohammad Arif Hossain ৩০ মে, ২০১৯, ২:২২ এএম says : 0
    চায়ের দোকানের মেচিয়ার।
    Total Reply(0) Reply
  • তথাকথিত ধর্মহীন ধূসর প্রান্ত ‌ ৩০ মে, ২০১৯, ২:২২ এএম says : 0
    মোদী দিন দিন ইসলামী পন্থা অবলম্বন কর‌তে‌ছে।
    Total Reply(0) Reply
  • Bikash Roy ৩০ মে, ২০১৯, ২:২৩ এএম says : 0
    মুভি টা দেখতে হবে অনেক কিছু শেখার আছে মোটিভেশন পাওয়া যাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন