Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

মাগুরায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৮:১১ পিএম

মাগুরায় বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় জনগনকে সম্পৃক্তকরণের লক্ষ্যে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
সভায় জেলা তথ্য অফিসার মো: রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আলী আকবর । বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান শালিখা উপজেণ্ নির্বাহী অফিসার সুমি মজুসদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, আব্দুল হাকিম,অলোক বোস,রূপক আইচ,শরীফ তেহরান টুটুল ও কাজী আশিক রহমান ।
সভায় জানানো হয়,গত দশ বছরে কৃষি,শিক্ষা,স্বাস্থ্য,অবকাঠামো উন্নয়নসহ আর্থ-সামাজিক সকল খাতে বাংলাদেশ বিশ্ময়কর অগ্রগতি অর্জন করেছে । বাংলাদেশ বিশ্বে উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে ।শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বব্যাংক হতে ২০১৫ সালে নি¤œ মধ্যম আয়ের দেশ ও ২০১৮ সালে জাতিসংঘ হতে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণের স্বীকৃতি পেয়েছে । তাছাড়া সভায় মাগুরা জেলা পর্যায়ে সরকারের ১০ বছরের উন্নয়ন কার্যক্রমের তথ্য নিয়ে আলোচনা করা হয় । মতবিনিময় সভায় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা

২১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ