Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

গ্রামীণফোনের বিল পে’র আওতায় খুলনার পানি বিদ্যুৎ বিল

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো ঃ পদ্মার এপারের ২১ জেলার গ্রাহকরা এখন থেকে বিদ্যুৎ (ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির আওতাধীন) এবং খুলনা ওয়াসার পানির বিল গ্রামীণফোনের বিল পে সেবার মাধ্যমে সহজে জমা দিতে পারবেন। গতকাল (রোববার) নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই বিল পে সেবার কার্যক্রম উদ্বোধন হয়েছে।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো: আনিসুর রহমান বিশ্বাস, ওজোপাডিকোর ব্যস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: শাফিক উদ্দিন, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল্লাহ পিইঞ্জ, গ্রামীণফোনের হেড অব ফ্যাইন্যান্সিয়াল সার্ভিসেস এরওয়ান জ্য আলেক্সান্ডার গেলবার্ট এবং গ্রামীণফোনের হেড অব খুলনা রিজিওন (সেলস) এ এম সাজ্জাদ হোসেন প্রমুখ।
সূত্রে জানা গেছে, খুলনা, যশোর, ফরিদপুর, কুষ্টিয়া, বরিশাল ও পটুয়াখালীতে ওজোপাডিকোর আওতাধীন অন্তত ৯ লাখ গ্রাহক গ্রামীণফোনের বিল পে সেবার মাধ্যমে তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। অন্যদিকে খুলনা সিটি করপোরেশনের অধিবাসীরা খুলনা ওয়াসার বিল পরিশোধ করার ক্ষেত্রে এই সুবিধা উপভোগ করতে পারবেন। তিনটি সহজ ধাপ সম্পন্ন করার মাধ্যমে গ্রাহকরা অতি সহজেই এ বিল পে সেবা নিতে পারেন। এজন্য ডায়াল করতে হবে *৭৭৭# নম্বরে। ডায়াল করার মাধ্যমে গ্রাহক নিজের মোবাইল নম্বরে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করে নিতে পারবেন। এরপর নিকটস্থ মোবিক্যাশ আউটলেট, গ্রামীণফোন সেন্টার কিংবা ইন্টারনেট পয়েন্টের মাধ্যমে অ্যাকাউন্টে টাকা রিচার্জ করতে পারবেন। এরপর বিল পরিশোধের ক্ষেত্রে সরাসরি নিজের মোবাইল অ্যাকাউন্ট থেকেই বিল পরিশোধ করা যাবে। গ্রাহকদের সুবিধার জন্য খুলনা শহরে তিন হাজার মোবিক্যাশ পয়েন্ট রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন