Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বড়াইগ্রামে ইসলামী ব্যাংক হাসপাতাল কর্মকর্তা অপহরণ

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

নাটোরের বড়াইগ্রামের চান্দাইয়ে নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে আব্দুল হান্নান বাদশা (৪২) নামে এক ব্যাক্তিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে পরিবারের লোকজন। গতকাল বুধবার ভোর চারটার দিকে সেহেরীর পর অস্ত্রের মুখে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবার।

 

তিনি রাজশাহী মহানগর জামায়াতের সাবেক নেতা ও ইসলামী ব্যাংক হাসপাতাল লক্ষীপুর শাখার প্রশাসনিক কর্মকর্তা। অপহৃত আব্দুল হান্নান বড়াইগ্রামের চান্দাই গ্রামের বাসিন্দা ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে একাধিক বার জামায়াত মনোনীত এমপি প্রার্থী মাওলানা আব্দুল হাই সরকারের বড় ছেলে। তিনি বোয়ালিয়া থানা জামায়াতের সাবেক সেক্রেটারী।

আব্দুল হান্নান বাদশার স্ত্রী খাদিজাতুল কোবরা জানান, মঙ্গলবার বিকেলে দুদিনের ছুটিতে তারা রাজশাহী থেকে গ্রামের বাড়িতে আসেন। বুধবার সেহেরীর পর দুইটি মোটরসাইকেলে ৫-৬ জন সাদা পোশাকধারী লোক পেছনের দরজা দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে। এ সময় আব্দুল হান্নান ফজরের নামাজ পড়ছিলেন। পরে তারা ঘরের ভেতর ঢুকে তিনি ও তার স্বামীর মাথায় অস্ত্র ঠেকিয়ে বাদশাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। এদিকে, বাদশার সন্ধানে বড়াইগ্রাম থানায় গেছেন পরিবার। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি করার জন্য অপেক্ষা করছিলেন তারা।

এ বিষয়ে বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, লোকমুখে ঘটনা শুনেছি। তবে পরিবার অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ