Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস পালিত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে রাজশাহীতে মহানগর পুলিশের উদ্যোগে আর্ন্তজাতিক শান্তিরক্ষী দিবস পালিত হয়েছে। গতকাল সকালে সাহেব বাজারস্থ জিরো পয়েণ্ট মসজিদ সংলগ্ন স্থানে বেলুন ফেস্টুন ও কবুতর অবমুক্তকরণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

অনুষ্ঠানে বিভিন্ন পেশা, সংগঠন, স্কাউট দল ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি দল অংশগ্রহণ করে। সাহেব বাজার জিরো পয়েন্ট হতে বর্ণাঢ্য র‌্যালি রাজশাহী কলেজ অডিটরিয়ামে এসে উপস্থিত হয়। রাজশাহী কলেজ অডিটরিয়ামে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির, ডিআইজি রাজশাহী রেঞ্জ এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. তানভীর হায়দার চৌধুরী, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন মো. মোজাম্মেল হক এবং র‌্যাবের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের অতিথিবৃন্দ আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস উপলক্ষ্যে জাতিসংঘ শান্তিরক্ষায় বাংলাদেশ পুলিশ ও অন্যান্য বাহিনীর গৌরবগাথা ভুমিকা সহ বিভিন্ন দিক উল্লেখ করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিকট সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ