Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সাধারণ মানুষকে জিম্মি করে টাকা আদায়

ধামরাইয়ে ৪ ভুয়া ডিবি পুলিশ আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন লোককে জিম্মি করে ডাকাতি করার প্রস্তুতিকালে ৪ জনকে হাতে নাতে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ১২টার দিকে সুতিপাড়া ইউনিয়নের বালিথা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের আটক করা হয়। আটকরা হলো মো. মকবুল হোসেন(৩২), মো. মনির হোসেন (৩৩) মো. জুলহাস (২৭), মো. মতিয়ার রহমান (৩০)।

এ ব্যাপারে স্থানীয়রা বলেন, মঙ্গলবার রাত ১২ টায় বালিথা গ্রামের সাবেক চেয়ারম্যান মো. রমিজুর রহমান রোমার বাড়ির সামনে পাকা রাস্তায় একটি সিলভার রংয়ের হাইয়েচ গাড়ি নিয়ে ড্রাইভারসহ ৫ ভুয়া ডিবি পুলিশ ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় তাদের আনাগোনা টের পেয়ে আমরা এলাকার লোকজন জড়ো হয়ে পুলিশে খবর দেই।

এ সময় গ্রামবাসি ও পুলিশ মিলে ভুয়া ডিবি পুলিশদের আটক করে। তাদের সাথে থাকা আলামত হিসাবে একটি কালো রঙের খেলনা পিস্তল, এক জোড়া হাতকড়া ও একটি সিলভার রঙের মাইক্রোবাস ঢাকা মোট্রো-চ ১৩-৮৬১৮ নং গাড়ি জব্ধ করা হয়।

আটকদের মধ্যে মকবুল হোসেন শিল্প পুলিশের এ এস আই থাকা অবস্থায় চাকুরিচ্যুত হন। আসামিরা স্বর্ণের দোকান ডাকাতি, হাউজ ডাকাতি, রোড ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে ধামরাই থানায় ডাকাতি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্মি

২৫ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ সেপ্টেম্বর, ২০১৮
৮ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ