Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মোহাম্মদপুরে গৃহকর্মী হত্যার অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেফতার

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরে শিশু গৃহকর্মী হাসিনা আক্তারকে (১২) নির্যাতনে হত্যার অভিযোগে গৃহকর্তা ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে শরিফুল ইসলাম ও ফারজানা লীজা দম্পতিকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে গতকাল রোববার তাদের আদালতে পাঠানো হয়।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত শরিফুল ইসলাম মোহাম্মদপুর থানাধীন টাউন হল বাজারের একজন ব্যবসায়ী। তার স্ত্রী লিজা গৃহিণী। মোহাম্মদপুরের শেরশাহ সূরী রোডের ১৬ নম্বর হোল্ডিংস্থ ৫ম তলার শরিফুল-লিজা দম্পতির ফ্ল্যাটের গৃহকর্মী ছিলো নিহত হাসিনা। গত ১৯ মে রাতে টাউন হল বাজার সংলগ্ন রাস্তা থেকে অচেতন অবস্থায় হাসিনাকে উদ্ধার করে পুলিশ। পরে অজ্ঞাত হিসেবে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সাত দিন মৃত্যুর সঙ্গে লড়ে গত শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হাসিনা। তার শরীরে নির্যাতনের চিহ্ন ছিল। এ ঘটনায় হাসিনার মা ময়মনসিংহের কামারপুরের বাসিন্দা সালমা বেগম বাদী হয়ে লিজা ও তার স্বামীকে আসামি করে মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ