Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

রূপগঞ্জে ৩ অপহরণকারী গ্রেফতার

অপহৃত ২ শিক্ষার্থী উদ্ধার !

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রের মুখে অপহরণের সময় ৩ অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত ২ শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে।
অপহৃত শিক্ষার্থীদের বরাদ দিয়ে র‌্যাব-১ এর সিপিসি ৩-এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, মঙ্গলবার দুপুরে স্থানীয় সলিমউদ্দিন চৌধুরী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ও পূবের গাঁও এলাকার সামসুল হকের মেয়ে শারমিন সুলতানা (১৭) ও দেলায়ার হোসেনের মেয়ে অনন্যা আক্তার (১৪) কলেজে প্রাইভেট পড়ে সিএনজি দিয়ে গাউসিয়ার উদ্যেশে রওয়ানা করেন।

কিন্তু সিএনজি কালাদী এলাকায় আসার আগেই সিএনজি চালক ফোনে কাকে যেনো জানায় তারা কালাদীর পাম্পের আগে জ্যামের মধ্যে আটকে আছে। এর কিছুক্ষনের মধ্যে আজিজুল ও কোরাশিয়া নামের ২ ব্যক্তি সিএনজির ২ পাশ দিয়ে এসে পেছনের সিটে বসে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে সিএনজি চালক বাইপাস সড়ক থেকে গাড়ী ঘুরিয়ে কলাতলী রাস্তা দিয়ে অন্য দিয়ে রওয়ানা করে। কিছুদুর যাওয়ার পর গাড়ী নষ্ট হয়ে গেলে স্থানীয়দের দেখে অপহৃতরা আর্তচিৎকার শুরু করে। পরে স্থাণীয়রা অপহরণকারীদের আটক করে মেয়ে ২টি কে উদ্ধার করে প্রশাসনকে খবর দেয়। অপহরণের ঘটনায় কথা শুনে শারমিন সুলতানা বাবা সামসুল হক র‌্যাব-১ এর কাছে অভিযোগ করলে সিপিসি ৩ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী ও তার ফোর্স অভিযান চালিয়ে ১টি ধারালো চাকু ও ১টি ক্ষুর খুর, অপহরণের কাজে ব্যবহৃত সিএনজি (নারায়নগঞ্জ থ-১১-৫১৭৩) সহ অপহরণকারী আজিজুল হক, কোরাশিয়া ও সিএনজি চালক জজ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এবং অপহৃত শিক্ষার্থীদের তাদের পরিবারের লোকজনের হাতে তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন