Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রজন্মকে শিক্ষিত করে তুলতে হবে মতবিনিময় সভায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দারিদ্র্য ও অশিক্ষার মেলবন্ধন ভাঙতে প্রজন্মকে শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষাই হোক আমাদের প্রধান বিনিয়োগ। দারিদ্র্য ও অশিক্ষার মেলবন্ধন ভাঙতে না পারলে প্রজন্মের পর প্রজন্ম দরিদ্র ও অশিক্ষার বেড়াজালে থেকে যাবে। গতকাল (বুধবার) পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন হিরনের সভাপতিত্বে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির সহযোগিতায় বাস্তবায়িত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন প্রকল্পের আর্থ-সামাজিক উন্নয়ন তহবিলের অনুদান বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।

এতে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম, মো. মোরশেদ আলম, মোহাম্মদ মোবারক আলী, জয়নাল আবেদীন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, শাহানুর বেগম, চসিক এলআইইউপিসি টাউন ম্যানেজার ড. সোহেল ইকবাল, ডাচ বাংলা ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক মাহাবুবুল আলম প্রমুখ। জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির সহযোগিতায় বাস্তবায়িত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন প্রকল্পের আর্থ-সামাজিক উন্নয়ন তহবিল প্রদান অনুষ্ঠানে নগরীর ১৪টি ওয়ার্ডের ৯৪২২ পরিবারকে ৬,৫২,৪০,৭২৫ টাকার অনুদান প্রদান করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন