Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজাপুরে ভূয়া মাতৃকালীন ভাতা উত্তোলন, ২ নারীর দন্ড

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

ঝালকাঠির রাজাপুরে সরকারি অর্থ আত্মসাতের দায়ে ইউপি মহিলা মেম্বর মোসাঃ নিলুফা বেগম (৪০) কে ২০ হাজার টাকা ও মোসাঃ বেবি বেগম (৩৩) কে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন বিজ্ঞ ভ্রাম্যমান আদালতেরর বিচারক। বুধবার দুপুর ১টায় উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেনীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার ভ্রাম্যমান আদালত এ দন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত নিলুফা বেগম উপজেলা গালুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনের ইউপি সদস্য ও পুটিয়াখালী গ্রামের মোঃ আজম খানের স্ত্রী। বেবি বেগম উপজেলার পুটিয়াখালী গ্রামের মোঃ ইসাহাক হাওলাদারের স্ত্রী। জানাগেছে, তারা দুজনে মিলে মিথ্যা তথ্য দিয়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলন করে দু‘জনে ভাগাভাগি করে আত্মসাত করে আসছিল। তাদের মধ্যে ভাগাভাগিতে স্বপ্রীতি হওয়ায় বেবি বেগম ক্ষিপ্ত হয়ে নিলুফার বিরুদ্ধে বুধবার দুপুরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। বিজ্ঞ বিচারক তাদের উভয়কে অপরাধে সাজা / 'জরিমানা আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজাপুরে ভূয়া মাতৃকালীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ