Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় জেলা পরিষদের ইফতার মাহফিলে দেশের অগ্রগতি কামনা

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

মঙ্গলবার সন্ধ্যায় মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে মাগুরা জেলা পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার , মাগুরার জেলা প্রশাসক আলী আকবর, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল শালিখা উপজেলা চেয়ারম্যান এড. কামাল হোসেন. শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মাহমুদুল গনী শাহীনসহসহ রাজনৈতিক সামাজিক নেত্রীবৃন্দ সবক্তব্য রাখেন।

ইফতার মাহফিলে মাগুরার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান থেকে দেশ ও জাতির উন্নয়নের জন্য দোয়া করা হয়।দোয়া পরিচালনা করেন মাগুরা শহরজামে মসজিদেও পেশ ইমান মুফতি রইস উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরায় জেলা পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ