Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৎস্য সেবা ও তথ্য কেন্দ্রের উদ্বোধন

রেকশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

আধুনিক যন্ত্রপাতি দিয়ে মাটি-পানির গুনাগুন পরীক্ষা করে চাষীদের মৎস্য চাষের সকল পরামর্শ প্রদানের মধ্য দিয়ে ‘মৎস্য সেবা ও তথ্য কেন্দ্র’ উদ্বোধন করা হয়েছে ।

গতকাল বুধবার কেশবপুরের সুফলাকাটি ইউনিয়নের কাকবান্দাল বাজারে এ মৎস্য সেবা কেন্দ্র চালু করা হয় । সরকারের পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর পেইচ প্রকল্পের আওতায় বে-সরকারী সংস্থা রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন ( আরআরএফ ) এর তত্ত¡াবধায়নে এ মৎস্য সেবা কেন্দ্রের উদ্বোধন করেন মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রনালয়ের সাবেক সচিব এবং পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল করিম । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রীম্প ফাউন্ডেশনের পরিচালক ও সাবেক রাষ্ট্রদুত শফি ইউ আহমেদ, পিকেএসএফ এর সহকারী মহা ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান, প্রকল্প ব্যবস্থাপক আল ইমরান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল বারি , আরআরএফ এর উপ-পরিচালক (কর্মসূচী ) শামীম উদ্দিন , ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর মোঃ আতিকুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৎস্য সেবা ও তথ্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ