Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কাপাসিয়ার আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা ফজলুল হকের ইন্তেকাল

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন : | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুরের কাপাসিয়ার ঐতিহ্যবাহী রাউৎকোনা ফাজিল (ডিগ্রি) মাদরাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রবীণ আলেমে দ্বীন মাওলানা মোঃ ফজলুল হক (৮০) বার্ধক্যজনিত কারনে ২৮ মে মঙ্গলবার বিকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহির রাজিউন)। ২৯ মে বুধবার সকাল ১০টায় জানাজা নামাজ শেষে তরগাঁও মাঝিবাড়ি সংলগ্ন পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্র, ৪ কন্যা, হাজারো আলেম ছাত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে কাপাসিয়া মাদরাসা শিক্ষক কল্যাণ সমিতি গভীর শোক ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। মরহুমের জানাজা নামাজে শরিক হয়ে রুহের মাগফিরাত কামনা করেছেন শহীদ তাজউদ্দীন আহমদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান চৌধূরী, কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজ উদ্দিন বিএসসি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মোঃ খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক এফ এম কামাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দীন আহমদ সেলিমসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার অধ্যক্ষ, সুপার, শিক্ষক ও শিক্ষক নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন