Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

কাপাসিয়ায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দূর্গাপুর ইউনিয়নের রাণীগঞ্জ বাজারের ভাই ভাই সুপার মার্কেটে ২৯ মে বুধবার সকাল ১১টায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক কাপাসিয়া শাখার আওতায় এর কার্যক্রম পরিচালিত হবে।

ইসলামী ব্যাংকের ঢাকা ইাষ্ট জোনের প্রধান ও ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে এবং ইসলামী ব্যাংক কাপাসিয়া শাখার প্রিন্সিপাল অফিসার মোহাম্মদুল্লাহ’র উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মুহম্মদ শহীদুল্লাহ্ । বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান।

স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক, কাপাসিয়া শাখা প্রধান ও এফএভিপি মোঃ কামরুল আহসান মামুন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি বিনোদ চন্দ্র সরকার, উদ্বোধনী এজেন্ট সেন্টারের স্বত্তাধিকারী মোঃ মহব্বত জান মোল্লা প্রমূখ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ