Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

গোমস্তাপুরে বোয়ালিয়া ইউপির বাজেট ঘোষণা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ২০১৯-২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে বোয়ালিয়া বি,এল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান আকবর।

এতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহি অফিসার শিহাব রায়হান। বক্তব্য রাখেন রহনপুর ইউসুফ আলী কলেজের সাবেক উপাধাক্ষ ও মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, কাশিয়াবাড়ী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ, নাচোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাজিদুল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী প্রমুখ। বাজেটে উন্মুক্ত আলোচনায় জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান আকবর। প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব ও উন্নয়ন খাত থেকে আয় ধরা হয়েছে ২ কোটি পনের হাজার পাঁচশত ৮ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি পঁচাশি লক্ষ ২৫ হাজার ৮ টাকা। আর এ বাজেট ঘোষণা করেন বোয়ালিয়া ইউপি সচিব রবিউল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজেট ঘোষণা

১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন