Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

চুনারুঘাটে ইসলামী ফ্রন্টের ইফতার মাহফিল অনুষ্টিত

চুনারুঘাট( হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা ও পৌর শাখার উদ্দোগে আজ ২২ রমজান রোজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকা হইতে আল মদিনা সুপার মার্কেটের ২ তলায় পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়। উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি আলহাজ্ব মাওঃ মুফতি মুসলিম খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওঃ মোঃ ইয়াকুত মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় সাহিত্য সাংস্কৃতিক সচিব আলহাজ্ব মাওলানা ছোলাইমান খান রাব্বানী।

বিশেষ অতিথি ছিলেন জেলা ইসলামী ফ্রন্টের সহসভাপতি কাজী মাওঃ আবুল খায়ের শানু, পৌর সভাপতি প্রভাষক মাওঃ আব্দুস ছালাম, মাওঃ মোঃ ফজলুল হক, সেক্রেটারি আলহাজ্ব মাওঃ শেখ জামাল আহমদ, কাজী মোঃ জামাল, সাংবাদিক এস এম সুলতান খান, ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগটনিক সম্পাদক কাউসার আহমদ রুবেল, জেলা যুুবসেনা সাংগটনিক সম্পাদক মোঃ মুশাহিদুল ইসলাম, উপজেলা সভাপতি শফিকুল ইসলাম তালুকদার দুলাল, মাওঃ মোঃ জিল­ুর রহমান, মামুনুর রশিদ, মোঃ বিলাল মিয়া, আব্দুল আউয়াল সুমন, সাংবাদিক আলহাজ্ব এম এ আউয়াল, মোঃ রহমত আলী, ছাত্রসেনা পৌর সভাপতি মোঃ আবু তাহির, উপজেলা সাধারন সম্পাদক মোঃ আবু তাহের মিছবাহ্, অর্থ সম্পাদক মোঃ জামাল মিয়া, পৌর সাংগটনিক সম্পাদক মোঃ রিদেওয়ান আহমদ ও আব্দুল হাই প্রম‚খ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ