Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের মেরুদন্ড কৃষকদের পথে বসিয়ে দেয়া হচ্ছে

-------মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:৪৮ এএম

মুসলিম লীগ মহাসচিব কাজী আবুল খায়ের বলেন, উদ্দেশ্যমূলক ভাবে দেশের মেরুদন্ড কৃষকদের পথে বসিয়ে দেয়া হচ্ছে। উৎপাদিত ফসলের উপযুক্ত মূল্য না পেয়ে যদি ভবিষ্যতে কৃষক চাষাবাদে অনাগ্রহী হয়ে উঠে গোটা জাতিকে এর জন্য চরম মূল্য দিতে হবে। বাংলাদেশের জাতিসত্তার নিশ্চিন্ন করে দিতে ইঙ্গ মার্কিন- ইসলাম বিদ্বেষী শক্তি ও এদেশীয় একটি চক্র ভয়াবহ চক্রান্ত করে যাচ্ছে। জাতিসত্তা ধরে রাখতে সকল রাজনৈতিক এবং দেশপ্রেমিক ইসলামী নেতৃবৃন্দকে নিরলসভাবে কাজ করে যেতে হবে। রাজধানীর পল্টনস্থ ফেনী সমিতি মিলনায়তনে বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, নেজামী ইসলাম পার্টির চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, ডেমেক্রেটিক লীগের সেক্রেটারী সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, এনপিপি মহাসচিব মুস্তাফিজুর রহমান মোস্তফা, বিএনপির কেন্দ্রীয় নেতা এড. আবেদ রাজা,সলিমুল্লাহ একাডেমীর সভাপতি সৈয়দ নাছরুল আহসান, দলীয় অতি-মহাসচিব আকবর হোসেন পাঠান, ।

 

 

 

 



 

Show all comments
  • shaukaut ৩০ মে, ২০১৯, ২:৪৯ এএম says : 0
    eto vhabar ki ache shorkar i desher jonogoner khaddher responsible. eto rajniti na kore deshe r unnoyoner lan koren vhalo jobe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ