Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

টঙ্গীতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৯:৩৭ এএম

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের টহল টিমের সঙ্গে ডাকাতদলের ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহভাজন ডাকাতদলের দুই সদস্য নিহত ও তিন র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

র‌্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম সাংবাদিকদের জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গী ব্রিজ এলাকায় নিয়োজিত ছিল। বুধবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে টঙ্গী ব্রিজে একটি প্রাইভেটকার থামিয়ে অস্ত্রের মুখে ডাকাতির চেষ্টা করছিল একদল ডাকাত। চিৎকার শুনে টহল টিম ধাওয়া করলে ডাকাতদল গুলি ছোঁড়ে। র‌্যাবও নিরাপত্তার স্বার্থে গুলি ছোঁড়ে। এসময় র‌্যাবের তিন সদস্য আহত হন। আহত এক র‌্যাব সদস্যকে (সৈনিক) সিএমএইচে ভর্তি করা হয়েছে। অন্য দুই র‌্যাব সদস্যকে টঙ্গী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে র‌্যাবের টহল টিম পৌঁছার পর দুইজনের মরদেহ দেখা গেছে।

র‌্যাব-১ এর সিও জানান, নিহত দুজন ডাকাতদলের সন্দেহভাজন সদস্য। তাদের নাম-পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৭টি মোবাইল, দুটি সুইচগিয়ার, ছুড়ি, গ্যাস লাইট ৬টি, গুলির খোঁসা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় টঙ্গী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন