Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সিরাজগঞ্জে ৬৬৫ বস্তা সরকারি চাল জব্দ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:৩৬ পিএম

পাবনার ভাঙ্গুড়া এলএসডি গোডাউন থেকে এনে সিরাজগঞ্জে কালোবাজারে বিক্রির সময় ৬৬৫ বস্তা সরকারি চাল জব্দ করেছে সদর উপজেলা প্রশাসন। বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার বারাকান্দি জননী রাইস মিলের সামনে অভিযান চালিয়ে ওই চাল জব্দ করা হয়।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, ভাঙ্গুড়া এলএসডি গোডাউন থেকে সরকারি চাল সিরাজগঞ্জে বিক্রির উদ্দেশ্যে ট্রাকযোগে আনা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের বারাকান্দি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় জননী রাইস মিলের পাশে একটি ট্রাক থেকে ৬৬৫ বস্তা সরকারি চাল জব্দ করা হয়।

সিরাজগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মিজানুর রহমান জানান, জব্দকৃত চাল পাবনা জেলার ভাঙ্গুড়া এলএসডি গোডাউন থেকে অনুমোদিত ঠিকাদার আবুল কাশেমের মাধ্যমে চাটমোহর এলএসডি গোডাউনে পৌঁছে দেয়ার কথা ছিল। কিন্তু ঠিকাদার বিক্রির উদ্দেশ্যে চালসহ ট্রাকটিকে সিরাজগঞ্জ সদর উপজেলার বারাকান্দি এলাকায় জননী রাইস মিলে নিয়ে আসে। এ ব্যাপারে পাবনা খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয় ওই ঠিকাদারের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারি চাল জব্দ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ