Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শেরপুরে প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক ফাগুন হত্যার বিচার দাবীতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ২:১৯ পিএম

অনলাইন গণমাধ্যম প্রিয় ডটকমের সাব এডিটর ও রাজধানীর তেজগাঁও কলেজের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন এর হত্যকারীদের বিচার ও রেলপুলিশের গাফলতির তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের দাবীতে আজ ৩০ মে দুপুরে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক, সুশীল সমাজের লোকজন জেলা শহের বিক্ষোভ প্রদর্শন করে। জেলা প্রশাসকের অফিসের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি মো: মেরাজ উদ্দিন, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও বিটিভির প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্য।

সমাবেশ শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে স্বারাষ্ট্র মন্ত্রী ও রেল মন্ত্রীর বরাবারে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ রেলপুলিশের কর্মকান্ডে সন্দেহ প্রকাশ করে করে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের তদন্তভার পিবিআইয়ের কাছে দেয়ার জন্য দাবী জানান।
উল্লেখ্য গত ২১ মে ঢাকা থেকে বাড়ী ফেরার পথে সাংবাদিক ফাগুনকে হত্যা করে জামালপুরের নান্দিনায় রেল লাইনের পার্শ্বে তার লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এর পর থেকেই হত্যার বিচার দাবীতে শেরপুর প্রেসক্লাবের ব্যানারে সাংবাদিকরা নানা কর্মসূচী পালন করে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ