Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বগুড়ায় ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ২:৫৫ পিএম

বগুড়ার নন্দীগ্রামে ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছে বাবা আনোয়ার হোসেন (৫০)। বৃহস্পতিবার (৩০মে) দুপুরে নন্দীগ্রাম পৌর এলাকার পুর্বপাড়ায় এ ঘটনা ঘটে। টাকা পয়সার হিসাব নিকাশ নিয়ে বাবা-ছেলের বিরোধকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এলাকাবাসি। বাবা ছেলের মারামারিতে ছেলে রনিও আহত হয়েছে ।
নিহত আনোয়ার হোসেন নন্দীগ্রাম পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক। জানা যায়, আনোয়ার হোসেন তার ছেলে রনিকে হিউম্যান হলার (চার চাকার যানবাহন লেগুনা) কিনে দেয় কয়েক বছর আগে। রনি নিজেই হিউম্যান হলার চালাতো। বেশ কয়েক মাস ধরে রনি গাড়ির আয়-ব্যয়ের কোনো টাকাই তার বাবাকে দেননি। এমনকি লাভ লোকসানের বিষয়েও বাবাকে কিছু জানায়নি। এ নিয়ে বাবা ও ছেলের মধ্যে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে টাকার হিসাব নিয়ে বাড়িতে বাবা-ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ছেলে রনি তার বাবা আনোয়ার হোসেনের পেটে ছুরিকাঘাত করে। ছুরিকাহত অবস্থায় আনোয়ার হোসেনও ছুরি কেড়ে নিয়ে ছেলে রনিকে আঘাত করে। দুজনের পাল্টাপাল্টি ছুরিকাঘাতে দুজনই রক্তাক্ত হয় ।
খবর পেয়ে প্রতিবেশীরা বাবা ও ছেলেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটায় বাবা আনোয়ার হোসেন মারা যায়। ছেলে রনির অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে । এছাড়া পারিবারিক বিরোধের জেরেই এই ঘটনা ঘটেছে বলেও তিনি জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ