Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

গুম, খুন ও নিহতদের অসহায় পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৩:০০ পিএম

গুম, খুন ও নিহতদের অসহায় পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। বৃহস্পতিবার (৩০ মে) স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে অবৈধ আওয়ামী সরকারের ভয়াবহ দু:শাসনের বিরুদ্ধে আন্দোলনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের গুম, খুন ও নিহতদের অসহায় পরিবারকে আর্থিক অনুদান দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের এই অর্থ অসহায় পরিবারগুলোর সদস্যদের হাতে তুলে দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি, ঢাকা মহানগর দক্ষিনের সিনিয়র সহ-সভাপতি রফিক হাওলাদার, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক ইলিম মোঃ নাজমুল প্রমূখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ