Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদীর শপথে তারার মেলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৬:৩৮ পিএম

ভারতের লোকসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে জয় লাভ করেছেন নরেন্দ্র মোদী। আজ বৃহস্পতিবার (৩০ মে)দিল্লির রাষ্ট্রপতি ভবনে তিনি শপন নেবেন। তার শপতকে কেন্দ্র করে গোটা দিল্লি জুড়ে ১০ হাজার জওয়ান সম্বলিত নিরাপত্তা বাহিনী মোতায়েন রয়েছে। অনুষ্ঠানটিতে রাজকীয় আয়োজনে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন দেশ বিদেশের নামী ব্যক্তিত্বরা।
জানা গেছে মোট ৮০০০ জনকে আমন্ত্রণ করা হয়েছে এই অনুষ্ঠানে। এই তালিকায় রয়েছেন বলিউড তারকারাও। একনজরে দেখা নেওয়া যাক, ফিল্ম থেকে ক্রীড়া তথা বাণিজ্যিক জগতের কোন কোন নামী সেলেব অংশ নিচ্ছেন।
চলচ্চিত্র জগত থেকে আমন্ত্রিতদের তালিকায় থাকছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, শাহরুখ খান, দক্ষিণী তারকা কমল হাসান, করণ জোহর, কঙ্গনা রানাওয়াত, সঞ্জয়লীলা বানশসলী, সালমান খান, অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রায় বচ্চন, রানী মুখার্জি, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফরা।
এদিকে ভারতীয় ক্রীড়া জগত থেকেও নামী তারকারা রয়েছেন মোদীর সভায় আমন্ত্রিতের তালিকায়। রয়েছেন দীপা কর্মকার, পিটি ঊষা, অনিল কুম্বলে, জভাগল শ্রীনাথ, হরভজন সিং, রাহুল দ্রাবিড়, পি গোপিচাঁদ, সাইনা নেহাওয়াল।
অন্যদিকে বাণিজ্য জগত থেকে নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন বিশ্বের অন্যতম বিজনেস টাইকুন বিল গেটস। জন চেম্বার্সও। আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন এশিয়ার অন্যতম ধন কুবের মুকেশ আম্বানি। এছাড়াও নিমন্ত্রণ গিয়েছে গৌতম আদানি, রতন টাটা, অজয় পিরামলদের কাছেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ