Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

দিবালার জন্য ৮০ মিলিয়ন ইউরো প্রস্তাব!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৬:৪৮ পিএম

এবারের গ্রীষ্মকালীন দলবদলের বাজারে হামেস রদ্রিগুয়েজ বায়ার্ন মিউনিখ ছাড়তে চান বলে গুঞ্চন রয়েছে। কলিম্বিয়ান ফরোয়ার্ডের শূন্যস্থান পূরণে পাওলো দিবালাকে পেতে চায় জার্মান জায়ান্টরা। এজন্য জুভেন্টাসকে ৮০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। এমন খবর প্রকাশ করেছে স্পেনের খেলাধুলা বিষয়ক শীর্ষ পত্রিকা মার্কা।
দিবালাও জুভেন্টাস ছাড়তে চান বলে গুঞ্জন রয়েছে। গত মৌসুমে তুরিনের দলে ক্রিশ্চিয়ানো রোনালদো যোগ দেয়ার পর একাদশে অনিয়মিত হয়ে পড়েন আর্জেন্টাইন ফরোয়ার্ড। যে কারণে সেরি আ শিরোপা জয়ের পরও জুভেন্টাস ছাড়তে চান ২৫ বছর বয়সী। খবরে বলা হয়েছে, জুভেন্টাস বোর্ডের সঙ্গে প্রাথমিক চুক্তির জন্য আলোচনা উন্মুক্ত করেছে বায়ার্ন। ‘ওল্ড লেডি’ খ্যাত দলটির পক্ষ থেকে দিবালার জন্য মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ মিলিয়ন ইউরো। তবে ২০ মিলিয়ন ইউরো ব্যবধানের এই প্রস্তাব তারা মানবে কিনা তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন