Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাজনীতিকদের সম্মানে এনডিপির ইফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ৯:৪২ পিএম

রাজনীতিবিদদের সম্মানে ইফতার দিয়েছে ২০ দলীয় জোট শরিক ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি। বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে রাজধানীর শান্তিনগরের স্কাই সিটি হোটেলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। কিন্তু তার মুক্তির জন্য আমরা রাজপথে আন্দোলন-সংগ্রাম গড়ে তুলতে পারি নাই। এজন্য আমরা কেউ জীবন উৎসর্গ করি নাই, কারাবরণও করি নাই। তাই আত্মসমালোচনার মাধ্যমে অতীতের ভুল-ত্রুটি শুধরে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে জনসম্পৃক্ত আন্দোলনের মধ্য দিয়ে আমরা যাতে অচিরেই তাকে মুক্ত করতে পারি, আমাদেরকে আজ এই শপথ নিতে হবে।

এনডিপির চেয়ারম্যান ক্বারী মো. আবু তাহেরের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, কেন্দ্রীয় নেতা রিয়াজউদ্দিন নসু, দেবাশীষ রায় মধু, তাবিথ আউয়াল, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, মো. ফরিদ উদ্দিন, জাগপার খন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান খান, ন্যাপ ভাসানীর আজহারুল ইসলাম, ডিএলের সাইফুদ্দিন মনি, বাংলাদেশ ন্যাপের এমএন শাওন সাদেকী, এনডিপির শাহ নেওয়াজ খান প্রমূখ নেতৃবৃন্দ। ইফতারের আগে বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ