Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

আশুগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:১৮ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার দুর্গাপুর প্রামের নুনাপাড়া এলাকার হাবিবুর রহমান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হল, জামাল ও শরিফ। তাদের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর হতে পারে। তবে এখনও পর্যন্ত তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। এই ঘটনায় হাবিবুর রহমানসহ তার পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ভোররাতে ১০/১৫ জনের একদল সশস্ত্র ডাকাত হাবিবুর রহমানের বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে হাবিবুর রহমানের মেয়ে রুবিনা বেগমের উপর হামলা করে। পরে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের মালামাল লুটপাটের চেষ্টা করে। এসময় রুবিনার চিৎকারে হাবিবুর রহমান, তার ছেলে সানাউল্লাহ মিয়া ও ছেলের বৌ প্রীতি বেগম দৌড়ে এগিয়ে আসেন। পরে ডাকাতরা তাদের উপর হামলা করে এলোপাতাড়ি কুপাতে থাকেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বাড়ি ঘেরাও করে। এসময় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে ধরে ফেলে এলাকাবাসী। পরে তাদের গণপিটুনি দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় গতকার বৃহস্পতিবার ভোরে তাদের মৃত্যু হয়।

এ সময় ডাকাতদের হামলায় বাড়ির গৃহকর্তা হাবিবুর রহমানের ছেলে ছানাউল্লাহ মিয়া, নাতী রাহুল মিয়া ও প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তারসহ ৪ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছানাউল্লাহ মিয়া ও রাহুল মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। থানার এসআই শ্রীবাস চন্দ্র দুই ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ আলম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহতরা ডাকাত দলের সদস্য। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তকরে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত নিহত


আরও
আরও পড়ুন