Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রামগতিতে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:১৮ এএম

লক্ষীপুরের রামগতিতে ভূয়া পল্লি চিকিৎসকের অপচিকিৎসায় আকলিমা বেগম (২২) নামের গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। গত বুধবার গভীর রাতে চর পোড়াগাছা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাবর উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

মৃতের স্বজনরা জানায়, ঘটনার দিন শশুর বাড়ী থেকে বাবার বাড়ী এসে আকলিমা তার শরীর, মাথা ব্যথার জন্য তার মাকেসহ স্থানীয় আজাদনগর বাজারে ভূয়া পল্লি চিকিৎসক শাহাদাতের কাছে গেলে সে তাদের কিছু ঔষধ দেন। ঔষধ খাওয়ার পর রাতে মেয়েটির শারিরীক অবস্থার অবনতি হলে ঐ চিকিৎসককে আবারো বাড়ীতে নিয়ে আসেন পরিবারের লোকজন। এসময় সকলের সামনে মেয়েটি মৃত্যুর কোলে ঢলে পড়েন। আকলিমার পরিবারের অপরাপর লোকজন পল্লি চিকিৎসকের কাছে কি ঔষধ দিয়েছেন জানতে চাইলে সে তড়িঘড়ি করে ঔষধের খোসাগুলো নিয়ে পালিয়ে যান। আকলিমা একই গ্রামের আবদুল মালেকের স্ত্রী। তার ৪ বছর বয়সী ১টি কন্যা ও ১০ মাস বয়সী ১টি পুত্র সন্তান রয়েছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক জানান, ঘটনার পরপর রাতেই ঘটনাস্থলে আমদের ফোর্স যায়। আকলিমার পরিবারের লোকজনের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নাই। তারা বিষয়টাকে স্বাভাবিকভবে মেনে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর মৃত্যু


আরও
আরও পড়ুন